বিনামূল্যে আপডেটের জন্য সাবস্ক্রাইব করুন!

আমরা'স্প্যাম এর বিরুদ্দে অঙ্গীকারবদ্দ !

Saturday, February 28, 2015

অনলাইনে আয় করুন ফাইল শেয়ারিং করে - পোষ্ট টি গুরুত্ব দিয়ে পড়ুন - (না দেখলে মিস করবেন)

বার দেখা হয়েছে



আসসালামুয়ালাইকুম,
পড়ালেখা নিয়ে বেশ ব্যস্ত তাই তেমন টিউন করা হয়ে ওঠে না  অন্যান্য দেশের খবর তেমন একটা না জানলে ও নিজের দেশের শতকরা ৭০ ভাগ (ধারণার উপর বললাম) ইন্টারনেট ইউজারই কোন না কোন ভাবে নিজের সময়ের মূল্যবান অংশ ব্যয় করছেন ইন্টারনেটে আয় করার পিছনে এটুকু সিউর। অনেকেই হয়তো সফল হয়েছেন তাদেরকে সাধুবাদ জানাই, তবে সিংহভাগই যে ব্যর্থ সেটা মুখ ফুটে বলার প্রয়োজন হয়না যারা টেকনলজী বিষয়ে সাধারণ জ্ঞান রাখেন মাত্র তারাও আপাদ-মস্তক চিন্তা-ভাবনা না করেই ছুটছেন আয়ের পিছে, অতঃপর নিজের মূল্যবান সময় অপচয় করে অনলাইনে আয় সম্পর্কে ভুল ধারণা লাভ করছেন।জানাবো কিভাবে আপনি ফাইল শেয়ারিং করে করে প্রতিদিন আয় করতে পারবেন।তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া সম্ভব।
আয় করা সাধারণ বিষয় না, দুনিয়ার সকল প্রকার মানুষ কাজ করে কিছু টাকা আয়ের জন্যই। হোক সেটা অনলাইনে আর হোক সেটা ব্যবসা বা চাকরির মাধ্যমে, যেভাবেই আপনি আয় করতে চান না কেন আপনাকে কষ্ট করতেই হবে, বিনা কষ্টে কেউ আপনাকে টাকা দেবে না। ইন্টারনেট ব্যবহারে যারা নতুন তারা কোনভাবে কারও কাছে ইন্টারনেটে আয় সম্পর্কে শুনেই নেমে পড়েন আয়ের উদ্দেশ্যে, কিন্তু সেটা যদি এতোই সহজ হত তবে কোন মানুষই আর গরীব থাকতো না।
কি অবাক হচ্ছেন? ফাইল আপলোড করে আবার কি ভাবে আয় করা যায়? অবিশ্বাস হলেও সত্যি। এরকমই একটি সাইট গ্লোবাল সেয়ার ডট কম। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন।

তাহলে দেরি কেন একুনি রেজিষ্ট্রেশন করুন।এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্য জন কেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।


এখন আপনাদের দেখাব কি ভাবে আপনার শেয়ার একউন্ট টি একটিভ করবেন 


আসসালামু আলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। ভালো থাকুন এটাই কামনা করি। গ্লোবাল শেয়ার এ রেজিষ্ট্রেশন করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ । তাহলে এবার দেখুন কি ভাবে আপনার গ্লোবাল শেয়ার একাউন্ট একটিভ করবেন । একটু মনোযোগ সহকারে চেস্টা করেন । প্রথমে  "Gas -World " এ ক্লিক করবেন , ক্লিক করার পর  "Active " লিখা দেকবেন , এখানে  ক্লিক করে একটিভ করে নেন ।আমরা অনন্য সাইট এর  ইনকাম হলেই  দেকতাম  যেমন  কয়েন , ডলার , ক্রেডিট ,ইত্যাদি । কিন্তু   গ্লোবাল  শেয়ার এর ইনকাম হলো শেয়ার ....আপনি যতটা শেয়ার ইনকাম করতে পারবেন তারই ওপর আপনার ইনকাম । এখন থেকে প্রতিদিন আপনার একাউন্ট এ লগ ইন করবেন ....প্রতিদিন লগ ইন করার জন্য পাবেন  ১টা করে শেয়ার ..লগ ইন করা মিস দিবেননা .আপনার ইনকাম করা শেয়ার বালেন্স দেখার জন্য ক্লিক করুন Gas-world তারপর Web-office এ ক্লিক করবেন... এবার .দেখুন আপনার শেয়ার বালেন্স.


-মনোযোগ সহকারে দেখুন-
২০-১০-২০১৪ তারিখ এর পরে যারা জয়েন করবে তারা কোনো শেয়ার পাবেনা।কিনতু জয়েন করানোর জন্য আপনার শেয়ার আপনি পাবেন।এখন শেয়ার সেল করার ফাইনাল ডেইট হলো ০২-১২-২০১৪ তারিখেসুতরাং আপনারা যারা ভালো কাজ করতে পারেন এবং যাদের কে জয়েন করানো বাকী আছে তাদের কে তারাতারি জয়েন করানোর জন্য আহবান করছি। আপনারা যারা আমাদের লিংক এ জয়েন করবেন তাদের শেয়ার আমরা সেল করে দেব।না হলে আপনার শেয়ার আপনাকে সেল করতে হবে। কয়েক দিনের মধ্যে আমাদের সাইটে যারা আমাদের নেটে জয়েন করেছেন তাদের তালিকা দেখতে পাবেন।তাই আমাদের লিংকে জয়েন করেন আমাদের সাথেই থাকুন।ধন্যবাদ।

 আপনার ইনকাম করা শেয়ার আপনি বিক্রয় করতে পারবেন ০২-১২-২০১৪ তারিখ এর পরে ...তাহলে হাতে এখনও অনেক সময় ....আর কোনো কিসু যদি বুজতে সমসা হয় তাহলে আমাকে ম্যাসেজ দিবেন ।এবং এখানে ও কমেন্ট করে জানাতে পারবেন  আমি চেস্টা করব উত্তর দিতে ইনশাল্লাহ । ভালো থাকবেন ।

-জরুরি বিজ্ঞপ্তি-
            আপনারা একটু মনোযোগ সহকারে পড়ুন।
আমরা এনালাইসিস করতেছি।তারপর আপনাদের কে বলবো।গ্যাস শেয়ার একাউন্ট খোলার জন্য।এর আগে কেউ গ্যাস শেয়ার একাউন্ট খুলবেন না।
গাস শেয়ার একাউন্ট খোলার মেয়াদ শেষ হবে ৩০-১১-২০১৪- তারিখে l
গ্লোবাল শেয়ার এর সব ধরনের আপডেট খবর পেতে আমাদের সাথে থাকুন l



এই পোস্ট টি আপনার পছন্দ হলে শেয়ার করুন সামাজিক সাইটে
টেকটিউনসইউ →
ফলো করুন →
শেয়ার করুন →

8 comments:

Unknown said...

Vai amar Weboffice
Directly joined to you- 5
All joined to your network- 5
Number of your own shares- + 1
Daily extra shares- + 1
Number of your own shares (Total)- 2

Ami Ki Vaba Taka Tulta Parbo Ar Amar Koto Taka Holo Ami Ki Vaba Bujbo.

freetvc said...

আপনি ডাইরেক্ট ৫ জন কে জয়েন করানোর জন্য পেয়েছেন ১ টা "Gas Share " এবং আপনার রেফারেল এ যারা জয়েন করবে তারা প্রত্যেক এ যদি ৫ জন করে জয়েন করায় তাহলে আপনি তাদের প্রতি ৫ জনের জন্য ১টা করে "Gas Share " পাবেন ...মানে ৫ জনে যদি ২৫ জন জয়েন করায় তাহলে আপনি পাবেন ৫ টা "Gas Share " ১টা "Gas Share " মানে $ ৩৩.৮৪ x ৫ = ১৬৯.২০ ডলার ........১ শেয়ার = ৩.৮৪ ডলার ....১০ টা শেয়ার = ১"Gas Share "
ভাইয়া আপনি একটু ভালো করে আমাদের পোস্ট এর হেড লাইন ""এখন আপনাদের দেখাব কি ভাবে আপনার শেয়ার একউন্ট টি একটিভ করবেন ।"" এর নিচের অংশ টুকো ভালো করে পড়েন তাহলেই বুজতে পারবেন ...
আর আপনি মিনেমাম ২০ টা শেয়ার হলে আপনার শেয়ার বিক্রয় করতে পারবেন .... বিক্রয় না করলে প্রতিমাসে আপনার শেয়ার এর রেভিনিউ পাবেন .....

সত্য মানব said...

ভাই আমি আপনাদের নেটে জয়েন করতে চাই ...? আপনাদের জয়নিং লিংক টা একটু দেবেন ........???

freetvc said...

ভাইয়া আমদের পোস্ট এর মদ্দে আমাদের জয়নিং লিংক দেয়া আছে ....আপনি দেখেন "" এখুনি রেজিষ্ট্রেশন করুন "" এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করলেই হবে....আপনি রেজিষ্ট্রেশন করেই আমাদেরকে এড করে নিলে হবে আমরা আপনার একউন্ট দেখব .....আর হা আপনার প্রোফাইল টি অবশই আপডেট করে নিবেন .....ধন্যবাদ .....

Unknown said...

ভাইয়া আমি join করছি। আমি কোন লিঙ্ক এ জইন করার জন্য invite করব? আর share বিক্রি করব কোথায় কিভাবে ?

freetvc said...

ভাইয়া আপনি Gas World এ ক্লিক করলে ওপরে দেকবেন ইনভায়েট লিখা আছে ....... ইনভায়েট এ ক্লিক করলেই আপনার লিংক শো করবে .আর আপনি যদি আমাদের লিঙ্কে জয়েন করেন তাহলে আপনার শেয়ার আমরা কিনব.ধন্যবাদ..

Unknown said...

vai akto ki bolben akta IP use kora ki aker odhik globallshare account open kora jaba.

Padma Meghna said...

APNI POST KORLEN,PAYMENT PROOF DILEN TAKA PAICHEN.KINTU ABER BOLLEN 2-12-2014 SHARE SALE HOBE?

TAKA KIBAVE TULCHEN,EKTU BOLBEN?